২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


চাটখিল ও সোনাইমুড়ীতে বিশাল শো-ডাউন করে নৌকায় ভোট চাইলেন এমপি এইচ,এম ইব্রাহিম

মো: রুবেল : চাটখিল ও সোনাইমুড়ীতে বিশাল শো-ডাউন করে নৌকায় ভোট চাইলেন এমপি  ইব্রাহিম। বুধবার দুপুরে ঢাকা-নোয়াখালী মহাসড়কের চাষীর হাট নামক স্থান থেকে শুরু করে পাঁচ সহ¯্রাধিক মোটর সাইকেল ও দেড় শতাধিক মাইক্রোবাসে নিয়ে শো-ডাউন করেন তিনি। চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এমপি ইব্রাহিমকে নিয়ে চাষীর হাট থেকে সোনাইমুড়ী উপজেলা সদর, চাটখিল উপজেলা সদর হয়ে প্রায় ২৫ কি.মি. দুরে খিলপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়। খিলপাড়া উচ্চ বিদ্যালয় মাঠের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি এইচ,এম ইব্রাহিম আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সন্ত্রাস, দূর্নীতি, অগ্নি সন্ত্রাস চিরতরে বন্ধ করার জন্য ও দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।
নোয়াখালী জেলা আওয়ামীলীগে সহ-সভাপতি এমপি এইচ,এম ইব্রাহিম আরও বলেন, নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ওই সমাবেশে চাটখিল উপজেলা আ’লীগ সভাপতি জাহাঙ্গীর কবির, সেক্রেটারী জাকির হোসেন জাহাঙ্গীর, চাটখিল পৌর আ’লীগ সভাপতি বজলুর রহমান লিটন, চাটখিল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর, সোনাইমুড়ী উপজেলা আ’লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, সেক্রেটারী আ,ফ,ম বাবুল বাবু, আ’লীগ নেতা সৈয়দ মাহমুদ হোসেন তরুন, এইচ,এম আলী তাহের ইভু, মনির হোসেন কচি, আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান এইচ,এম বাকি বিল্লাহ, শহীদ উল্যা, ইব্রাহিম খলিল সোহাগ, গোলাম হায়দার কাজল, বাহার আলম মুন্সী, বজলুর রহমান বাবুল, যুবলীগ নেতা বেলায়েত হোসেন, চাটখিল উপজেলা ছাত্রলীগ আহবায়ক সালাহ উদ্দিন সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এমপি ইব্রাহিম জানান, চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার প্রতিটি কেন্দ্রে তিনি কেন্দ্র ভিত্তিক উঠান বৈঠক ও কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করেছেন। চাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির জানান, নোয়াখালী-১ আসনে আসন্ন নির্বাচনে বর্তমান এমপি এইচ,এম ইব্রাহিম ব্যাপক উন্নয়ন করেছেন বিধায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে পুনরায় নৌকা নিয়ে পাঠাবেন।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares